Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভোলার আলীনগরের মাদ্রাসা বাজার এলাকায় দুর্ধর্ষ চুরি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৬:৪৯ পিএম

ভোলার আলীনগরের মাদ্রাসা বাজার এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ২৫ নভেম্বর দিবাগত রাতে এ ঘটনা ঘটে। চোরের দল ওই রাতে নগদ অর্থসহ প্রায় পৌনে ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় মিজানুর রহমান বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
ঘটনা সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের সাচিয়া ৪নং ওয়ার্ডের পন্ডিত বাড়ীর মিজানুর রহমানের ঘরে গত ২৫ নভেম্বর দিবাগত রাতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। মিজান প্রতিদিনের ন্যায় ওই রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। ফজর নামাজের জন্য ভোর বেলা উঠে দেখে রুমের মধ্যে কাপড়-চোপড় এলোমেলো অবস্থায় পড়ে আছে। তখন তারা ঘরের মধ্যে কি নিয়েছে তা খোজ করতে গিয়ে দেখেন তাদের ব্যবহৃত ৩টি স্যামসাং মোবাইল নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১লাখ ১১ হাজার টাকা। এছাড়া চোরের দল বক্স খাটের ড্রয়ারের তালা খুলে ৩টি স্বর্নের আংটি, লকেটসহ স্বর্নের চেইন, এক জোরা কানের ঝুমকা, এক জোরা বালা নিয়ে যায়। যার বাজার মূল্য ২ লাখ ৭০ হাজার এবং মানি ব্যাগে থাকা নগদ ৩ হাজার ১শ’ টাকা নিয়ে যায়। এ ঘটনায় ঘরের মালিক মিজানুর রহমান বাদী হয়ে ২৫ নভেম্বর রাত ৯টার দিকে ভোলা সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন