Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আগামী ১০ই ডিসেম্বর পৌরসভা নির্বাচনের দাবিতে আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদ দাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৭:০৮ পিএম

আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন এর দাবিতে পথসভা করেছে ফরিদপুর ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেলে শহরের অম্বিকা হলে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল বরি শানু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, অল ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা,, মহিলা আওয়ামী লীগ সভাপতি আইডি মাসুদ, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলি মেথু, মেয়র পদপ্রার্থী অমিতাভ বোস, যুবলীগ নেতা ফারুক হোসেন, কে এম সেলিম, মনির হোসেন প্রমূখ।

সভায় বক্তারা বলেন একটা কুচক্রী মহল ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। তাদের চেষ্টা সফল হবে না । আগামী রোববার হাইকোর্ট খুললে নির্বাচনের শুনানি হবে। আপনারা নৌকা মার্কার জন্য কাজ করেন ভোট ও দোয়া প্রার্থনা করেন। আগামীতে ফরিদপুর পৌরসভার নৌকা মার্কা প্রার্থীর বিজয় সুনিশ্চিত।

অনুষ্ঠানের পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু তার মনোনয়ন প্রত্যাহার করে নৌকা পদপ্রার্থী অমিতাভ বোসের সাথে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তারা বলেন আগামীতে নৌকা প্রতীকের জয় হলে ফরিদপুর কে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। তারা নৌকার পক্ষে কাজ করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ