Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গলায় ফাঁস দিয়ে কালীগঞ্জে ২ যুবকের আত্মহত্যা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৭:২১ পিএম

গলায় রশি দিয়ে ঝিনাইদহ কালীগঞ্জে ২ যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে উপজেলার সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের বেজপাড়ায় ও অপরটি ৩ নং কোলা ইউনিয়নের খেদাপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, বেজপাড়া গ্রামের কাঞ্চি দাসের ছেলে শিমুল দাস (১৬) তার বাবা মায়ের কাছে শীতের পোশাক ও কেডস কিনে দিতে বলে। সামর্থ না থাকায় বাবা মা ছেলের আবদার রক্ষা করতে পারেনি। এতে সে ঘরে ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্বহত্যা করে। অপর দিকে খেদাপাড়া গ্রামের রবীন্দ্রনাথ ঘোষের ছেলে অনার্স পড়–য়া রাজেশ ঘোষ বাবা মায়ের ওপর অভিমান করে গলায় রশি দিয়ে আত্বহত্যা করেছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছিলেন। ২ যুবকই আত্বহত্যা করেছে। এরমধ্যে খেদাপাড়া গ্রামের রবীন্দ্রনাথ ঘোষের ছেলে রাজেশ ঘোষের মানষিক সমস্যা ছিল বলে পুলিশ জানতে পেরেছে। অপরদিকে শীতের পোশাক চেয়ে না পেয়ে বাবা মায়ের ওপর জিদ করে আত্বহত্যা করেছে বেজপাড়া গ্রামের কাঞ্চি দাসের ছেলে শিমুল দাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ