Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।
শিরোনাম

সৈয়দপুরে আড়াইমাসে সাড়ে ২৩ লাখ টাকার চোরাই মালামাল আটক

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে আড়াই মাসে সাড়ে ২৩ লাখেরও বেশি টাকার অবৈধ ভারতীয় মালামাল আটক করেছে। গত জুন, জুলাই ও চলতি আগস্ট মাসের ১৫ তারিখ পর্যন্ত বিভিন্ন আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ভারত থেকে আনা ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার অবৈধ মালামাল উদ্ধার করা হয়। আটককৃত মালামালের মধ্যে রয়েছে ভারতীয় জিরা, হরলিক্স, শাড়ী, ওড়না, থ্রিপিচ, শার্ট পিস, লেহেঙ্গা, কিচমিচ, পটকা, স্টিলের মগ, সাসপেন, গ্লাস, বিট লবণ, পলিথিন, ওষুধ ও মাদকদ্রব্য।
সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, নীলফামারী-চিলাহাটি থেকে রাজশাহী ও খুলনা পর্যন্ত চলাচলকারী সকল আন্তঃনগর ট্রেনে যাত্রী সাধারণের সার্বিক নিরাপত্তার পাশাপাশি ট্রেনে যে কোন ধরনের চোরাচালানী কার্যক্রম বন্ধে পরিচালনা করা হয় বিশেষ অভিযান। বিগত আড়াই মাসে আন্তঃনগর ট্রেনে বিশেষ অভিযান চালিয়ে সৈয়দপুর রেলওয়ে থানা ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার ভারতীয় বিভিন্ন মালামাল আটক করে। এর মধ্যে গত জুন মাসে ৫ লাখ ৫৫ হাজার ৩৭০ টাকা, জুলাই মাসে ৯ লাখ ২০ হাজার ২২০ টাকা এবং চলতি আগস্ট মাসের ১৫ তারিখ পর্যন্ত ৮ লাখ ৯০ হাজার ১ শ’ টাকার চোরাই পথে আনা ভারতীয় বিভিন্ন মালামাল উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ