Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় ক্রীড়া সংগঠক মবিনুল ইসলামের ইন্তেকাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

প্রাণঘাতি করোনাভাইরাস কেড়ে নিলো বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক সফল সাধারণ সম্পাদক মো. মবিনুল ইসলামকে। করোনায় আক্রান্ত হয়েই ২৫ নভেম্বর রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়সজন ও বন্ধু-বান্ধব রেখে যান। গতকাল বাদ যোহর আরামবাগ ঝিলপাড় মসজিদ সংলগ্ন বাফুফে ভবনের মাঠে নামাজে জানাজা শেষে মবিনুল ইসলামের লাশ রাজধানীর মোহাম্মদপুরস্থ বছিলায় দাফন করা হয়।
মরহুম মবিনুল ইসলাম বাংলাদেশ ব্রীজ ফেডারেশনের যুগ্ম সম্পাদক ছাড়াও আরামবাগ মসজিদের কোষাধক্ষ্য ও আরামবাগ ঝিলপাড় জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোজাম্মেল হক সহ ফকিরেরপুল-আরামবাগ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), আরামবাগ ক্রীড়া সংঘ, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, দিলকুশা স্পোর্টিং, ঢাকা ওয়ান্ডারার্স, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, আরামবাগ ফুটবল একাডেমি ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম শোক প্রকাশসহ মরহুমের বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করেছে। তারা মবিনুল ইসলামের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মবিনুল-ইসলামের-ইন্তেকাল
আরও পড়ুন