Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় অপহরণের বারো দিন পর নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে উদ্ধার, আটক ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১০:১১ পিএম

কুষ্টিয়া মিরপুরে অপহরণের বারো দিন পর অপহৃত নবম শ্রেণীর স্কুল ছাত্রী কে উদ্ধার করেছে মিরপুর থানা পুলিশ। বুধবার ভোরে দিকে অপহৃত নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে ঝিনাইদহ জেলার শৈলকূপার রাম চন্দ্রপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রধান অভিযুক্ত হৃদয় ইসলাম (২৫) কে গ্রেফতার করা হয়েছে। এ বিষয় অপহৃত কিশোরীর বাবা শহিদুল ইসলাম খোকন অভিযুক্ত আসামীর বিচার দাবী করছেন। আটককৃত হৃদয় ইসলাম ঝিনাইদহ জেলার শৈলকূপার রামচন্দ্রপুর এলাকার আকুল ইসলামের ছেলে । পুলিশ ও অপহৃত কিশোরীরর পরিবার সূত্রে জানা গেছে, মিরপুর নওদা গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

গত ১৩ নভেম্বর নবম শ্রেণী ছাত্রী (১৪) বাসা থেকে হিদয় ইসলাম সুকৌশলে ডেকে নিয়ে যায়। এ বিষয়ে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর-১৫ । এ প্রসঙ্গে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা তাজা সংবাদকে বলেন হিদয় ইসলাম সুকৌশলে বাড়ী থেকে ডেকে নিয়ে শৈলকূপা এলাকায় নিয়ে যায় এবং ১২ দিন বিভিন্ন জায়গাতে অবস্থান করে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। আমরা মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি সে শৈলকুপায় লুকিয়ে রেখেছেন এই ছাত্রীকে। আমরা তদন্ত করে তাকে আটক করতে সক্ষম হই এবং তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ