Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মৃতের সংখ্যা বেড়ে ৩

গোপালগঞ্জে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

গোপালগঞ্জে দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখা বেড়ে দাঁড়িয়েছে ৩ জন। গত বুধবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুকসুদপুর উপজেলার রাগদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে শহিদ মোল্লা (৪০) ও বুধবার বিকেলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ইউনিয়নের দাসেরকান্দি গ্রামের মোসলেম ফকিরের ছেলে কালাই ফকির (৪৫) মারা যান। এর আগে গত ২৩ নভেম্বর সংঘর্ষের দিন আহত জলিল শেখের ছেলে কালাম শেখকে (২৫) হাসপতালে নেয়ার পথে মারা যায়।

সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাশার ৩ জনের মৃত্যুর খবর জানান। তিনি আরও জানান, রাগদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান টুটুলের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। ইউপি নির্বাচনকে সামনে রেখে ওই দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে উত্তেজনা চরম আকার ধারণ করে। এ উত্তেজনাকে কেন্দ্র করে ২৩ নভেম্বর সকাল ৮টার দিকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই ইউপির শ্রীযুতপুর গ্রামে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২১ জন আহত হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ