Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে সরকারি কাজে বাধা প্রদানে এক জনের সাত দিনের কারাদন্ড

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১০:৩০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ভূমি অফিসে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নামজারী কেসের মূল আবেদন কারীর বৈধ প্রত্যয় ছাড়াই আইনের বহির্ভূত ভাবে হুমকী প্রদান করে নামজারী কেসের ডিসি. আর নেওয়ার চেষ্টা কালে এবং সরকারী কাজে বাধা প্রধানের দায়ে-১৮৬০ এর ১৮৬ ধায়য় রুহুল ফকির নামের এক ভূমি অফিসের দালালকে সাত দিনের বিনাশ্রাম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম আবু দারদা।

উপজেলা সহকারী কামিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম আবু দারদা জানান, রুহুল ফকিরের বিরুদ্ধে উপজেলা ভূমি অফিসে একাধীক দালালীর অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার বিকালে তাকে সাত দিনের বিনাশ্রাম কারা দন্ড প্রদান করে বালিয়াকান্দি থানায় পুলিশে সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান, এই ধরণের যে কোন ভূমি অফিসের দালারের তালিকা পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ