Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর শাহজাহানপুর এলাকায় সুজন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত সুজন খিলগাঁওয়ের তারাবাগের দুই নম্বর রোড এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে উপজেলার চৌরাপাড়ায়। ৪ ভাই ৩ বোনের মধ্যে সুজন ছিলো দ্বিতীয়। শাহজাহানপুর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতেন তিনি।

গতকাল শাহজাহানপুর থানার এসআই আবুল আনছার জানান, গত বুধবার সকালে সুজন তার বন্ধু মাসুমের সঙ্গে শাহজাহানপুর রেল কলোনীতে যায়। সেখানে পূর্ব-শত্রুতার জেরে এরশাদ ও তার ভাইসহ পরিবারের লোকজন কাঠ, বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে সুজনকে। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। ঢামেক হাসপাতালে সুজনের শারীরিক অবস্থার অবনতি হলে পান্থপথ একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পথে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল ময়নাদতন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

তিনি জানান, সুজনের পিঠে-কপালে ও কানের নিচে কাটা চিহ্ন পাওয়া গেছে। এছাড়া তার খুঁতনি ও গলায় নীলা ফোলা চিহ্নও পাওয়া গেছে। তিনি আরো জানান, সুজনের পরিবারের কাছ থেকে জানতে পেরেছি পূর্ব-শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার পরিবার থানায় মামলা করেছে। অভিযুক্ত এরশাদের মা ও বোনকে গ্রেফতার করা হয়েছে। কি নিয়ে তাদের মধ্যে শত্রুতা ছিলো তা জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে-হত্যা
আরও পড়ুন