Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্টারকে ফের হারাল রিয়াল

নকআউটে বায়ার্ন-সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয়ের ধারা বজায় রেখেছে বায়ার্ন মিউনিখ। দুই ম্যাচ হাতে রেখে নকআউট পর্বে জায়গা করে নিয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের মতো টানা চার জয়ে শেষ ষোলোতে নাম লিখিয়েছে ম্যানচেস্টার সিটিও। আর ইন্টার মিলানকে ফিরতি লেগে হারিয়ে গ্রুপ পর্বের বাধা পাড়ি দেওয়ার সম্ভাবনা জোরালো করেছে রিয়াল মাদ্রিদ।
গতপরশু রাতে ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় ‘এ’ গ্রপের ম্যাচে সালজবুর্গকে ৩-১ গোলে হারিয়েছে বায়ার্ন। তাদের পক্ষে একটি করে গোল করেন রবার্ত লেভানদোভস্কি, কিংসলে কোমান ও লেরয় সানে। সফরকারীদের হয়ে ব্যবধান কমান মেরগিম বেরিশা। লোকোমোতিভ মস্কো ও অ্যাটলেটিকো মাদ্রিদের মধ্যকার গ্রুপের অন্য ম্যাচটি হয়েছে গোলশূন্য ড্র।
‘সি’ গ্রুপের ম্যাচে আলম্পিয়াকোসের মাঠে ১-০ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধের ৩৬তম মিনিটে জয়স‚চক গোলটি করেন ফিল ফোডেন। গ্রুপের অন্য ম্যাচে মার্সেইয়ের মাঠে ২-০ গোলে জিতেছে এফসি পোর্তো।
‘বি’ গ্রুপের ম্যাচে ইন্টারের মাঠ সান সিরোতে ২-০ গোলে জিতেছে রিয়াল। শুরুতে তারা এগিয়ে গিয়েছিল এডেন হ্যাজার্ডের গোলে। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। গ্রুপের আরেক মাচে শাখতার দোনেৎস্ককে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে বরুসিয়া মনশেনগ্লাডবাখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়ার্ন-সিটি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ