Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে হস্তান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ঐহিত্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ফিল্ম ও টেলিভিশন বিভাগের প্রাতিষ্ঠানিক শিক্ষা কার্যক্রমকে সহায়তা করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে একটি পুরাতন ও ঐহিত্যবাহী ৩৫ মি. মি. প্রজেক্টর হস্তান্তর করা হয়েছে।
ঢাকা সেনানিবাসের ‘সৈনিক ক্লাব’ সিনেমা হলে গতকাল এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের পক্ষ থেকে ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তাফিজুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের নিকট প্রজেক্টরটি হস্তান্তর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসির পক্ষে প্রতিনিধি দলে সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ড. এস এম আনোয়ারা বেগম, রেজিষ্ট্রার প্রকৌশলী মোহাম্মদ ওহিদুজ্জামান এবং ফিল্ম ও টেলিভিশন অনুষদের চেয়ারম্যান প্রফেসর জুনায়েদ হালিম উপস্থিত ছিলেন।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম ও টেলিভিশন বিভাগের শিক্ষা কার্যক্রমে প্রজেক্টরটি সহায়ক ভুমিকা রাখবে বলে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল মত প্রকাশ করেন। -আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ