Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কুয়াকাটায় এক সন্তানের জননী অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণে ব্যর্থ হয়ে মারধরের অভিযোগ মামলা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১১:৫১ পিএম

পটুয়াখালীর কুয়াকাটায় এক সন্তানের জননী জেলিনা (৩০) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহতাবস্থায় ওই গৃহবধূকে স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় ২৬ নভেম্বর গৃহবধূ নিজেই বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৪৩৯/২০ নম্বর একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত দু’মাস ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী আবু তাহের (৩২)। তিনি প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার স্বামীকে জানান। স্বামী মোঃ ছগির হোসেন এর প্রতিবাদ করলে আবু তাহের ক্ষিপ্ত হয়। ঘটনার দিন তার স্বামী বাসায় না থাকার সুযোগে আবু তাহের ঘরে প্রবেশ করে অন্তঃসত্ত্ববা গৃহবধূকে ঝাপটে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্সকতর স্থানে হাত দেয়। এসময় ওই গৃহবধু ডাক চিৎকার দিলে ধষর্ণে ব্যর্থ হয়ে আবু তাহের তাকে মারধর করেন সটকে পরেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করে, পরে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত আবু তাহের মামলার বিবরণ সম্পূর্ণ মিথ্যা দাবী করে বলেন, আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এমন অভিযোগ আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ