Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতার বিএনপি নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন ইঞ্জিনিয়ার ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৫:৪৮ এএম

সম্প্রতি রাজধানীতে বাসে অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় গ্রেফতার হওয়া বিএনপি নেতাদের বাসায় বাসায় গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নিয়েছেন এবং সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাজধানীর বংশালে গ্রেফতার হওয়া বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীর বাসায় যান ঢাকা দক্ষিণ সিটির বিগত নির্বাচনে ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেন।

তিনি সাবেক ৬৮ নং এবং বর্তমান ৩২ ওয়ার্ডের সাবেক কমিশনার মো. রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজ-খোবর নেন। এসময় তার পরিবারকে সান্ত¦নাও দেন ইঞ্জিনিয়ার ইশরাক। এরপর যান একই মামলায় গ্রেফতার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিমের বাসায়, ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১ নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায়। ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তাদের পরিবারের সার্বিক খোঁজখবর নেয়ার পাশাপাশি যেকোনো সঙ্কটে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির প্রবীণ নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন তাইজু, সাংগঠনিক সম্পাদক মো. আদিল, ৩৫ নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ইয়াকুব আলী সরকার, বিএনপি নেতা ডালিম, মোশাররফ, কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশরাক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ