Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মেয়র লিটনের সাথে আরএমপি পুলিশ কমিশনার ও রামেক হাসপাতাল পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৮:৪৩ এএম

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক ও রামেক হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী। বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে মেয়রদপ্তরে সাক্ষাৎ করেন।

রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। এরপর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী। সাক্ষাৎকালে রাজশাহীর আইন শৃঙ্খলা পরিস্থিতি ও রামেক হাসপাতালের চিকিৎসাসেবা সংক্রান্ত বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

এ সময় আরএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, উপ পুলিশ কমিশনার (সদর) রাশীদুল হাসান, উপ-পুলিশ কমিশনার ( বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. সাইফুল ইসলামসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাক্ষাৎ


আরও
আরও পড়ুন