Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভয়াবহ আগুনে ফতুল্লায় পুড়ে গেছে ২৫টি ঘর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১০:১৩ এএম

শীতের শুরু দেশে অগ্নিকাণ্ডের ঘটনা বৃদ্ধি পেয়েছে। রাজধানীতে পরপর কয়েকটি বড় ধরণের অগ্নিকাণ্ডরে পর এবার ফতুল্লা থানা এলাকার মুসলিমনগরে ভয়াবহ আগুন লেগেছে। এতে প্রায় ২৫টি ঘর আগুন পুড়ে গেছে।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩ ইউনিট কাজ করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ারসার্ভিস আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। বৃহস্পতিবার রাত ১১টায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত১১টার দিকে হঠাৎ করেই আগুন লাগে। সেখানে প্রায় ২৫টি আধা পাকা ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছালেও সরু সড়কের কারণে সেখানে আগুন নেভাতে দ্রুত পদক্ষেপ নিতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।


ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সরু সড়কের কারণে সেখানে পানির ট্যাঙ্কগুলো আমরা প্রবেশ করাতে পারিনি। তিনটি ইউনিট কাজ করেছে,পরে আগুন প্রায় নিয়ন্ত্রণে চলে আসে। সেখানে ২৫টির মতো আধাপাকা ঘর রয়েছে।আগুনে তা পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া স্টেশনের ফায়ার ম্যান মাহমুদুর হাসান জানান, খবর পেয়ে ফতুল্লা স্টেশন এবং আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। সেখানে সড়ক সরু হওয়ায় আরো ইউনিট এখনো যায়নি। আগুন নেভাতে কাজ চলছে।

তিনি আরো জানান, প্রায় ২৫টি ঘরে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে সেখানে থাকা আমাদের টিম জানিয়েছে। পরে বিস্তারিত ও আগুনের সূত্রপাত, ক্ষয়ক্ষতি জানাতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন