Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গর্ভবতী ৬ স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে স্বামী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১০:৩৯ এএম

একটি বিয়ের অনুষ্ঠানে প্রিটি মাইক নামে এক যুবক ছয় গর্ভবতী নারীকে নিয়ে হাজির। যুবকের দাবি, ওই ছয়জনই গর্ভে তার সন্তান ধারণ করছেন। এক ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ছবি প্রকাশ করা হয়। ঘটনাটি আফ্রিকার দেশ নাইজেরিয়ার এবং প্রিটি মাইক নামে ওই ইন্সটোগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি নুয়োগু। তিনি নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসের একটি নাইট ক্লাবের মালিক।

প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার আড়াই লাখ ফলোয়ারকে জানান, ‘কোনো কারসাজি নয়, আমরা আমাদের জীবনের সেরা সময় যাপন করছি’। ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে উল্লেখ করেন। এসময় তিনি প্রত্যেকের বেবি বাম্প স্পর্শ করে দেখার ভিডিও দিয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, প্রিটি মাইকের এর আগে একাধিক গার্লফ্রেন্ড ছিল। গত বছরের সেপ্টেম্বরে তিনি পাঁচজন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। ‘আমার তিনজন গার্লফ্রেন্ড ও দুজন এক্সকে (সাবেক প্রেমিকা) বিয়ে করার আমার স্বপ্ন। আমাদের সবারই স্বপ্ন ও কল্পনা থাকে।’

এর আগে ২০১৭ সালে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে কুকুর বাঁধার চেইনে একটি মেয়েকে বেধে এনে তিনি সমালোচনার শিকার হন। পরে এ কারণে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন। তার সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। অনেকে তার এই কাজকে ‘একই পাগলামি’ হিসাবে আখ্যা দিয়েছেন। সূত্র : ডেইলি মেইল



 

Show all comments
  • Md Sohiduzzaman Sohid ২৭ নভেম্বর, ২০২০, ২:৫২ পিএম says : 0
    আর এই মহামূল্যবান সংবাদ ক্যাপচার করতে পেরে,সাংবাদিক মহোদয়, আপনিও গর্বে ... হয়ে যান!
    Total Reply(0) Reply
  • Iqbal Hossain Ripon ২৭ নভেম্বর, ২০২০, ২:৫২ পিএম says : 0
    এটা যদি কোনো হুজুর করতো তাহলে পুরো দুনিয়া সমালোচনা শুরু হয়ে যেত।
    Total Reply(0) Reply
  • এমডি. সুমন ২৭ নভেম্বর, ২০২০, ২:৫৩ পিএম says : 0
    এটা মনে হয় ২০২০ এর সেরা বিনুদন।
    Total Reply(0) Reply
  • Md Rejaul Karim ২৭ নভেম্বর, ২০২০, ২:৫৩ পিএম says : 0
    আমি ত ভাবতাছি বউ আর বাচ্ছা দিয়া দুইটা টিম করব একসাথে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাইজেরিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ