Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহী পুলিশ সুপার আবারও সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে বিদায় জানালেন এক কনস্টেবলকে

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ২:২৪ পিএম

রাজশাহীর বাঘমারা থানায় কর্মরত ছিলেন কনস্টেবল মোঃ জেলাল উদ্দীন তালুকদার। সরকারী বিধিমোতাবেক অবসরকালীন ছুটিতে যাওয়ার সময় হয়েছে তাই রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন একটি মহতি উদ্যোগ নিছেন তার বিদায় বেলায়।
আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি ফেরার ভাগ্য কয় জনের বা হয় বা হয়েছে। তাই তো সবাই দারুন খুশি।

চাকুরী জীবন সমাপ্ত করে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার এক অনন্য সিদ্ধান্ত ও উদ্যোগ নিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। তারই প্রেক্ষিতে আজ ২৭/১১/২০২০ বেলা ১২.০০ টায় পুলিশ লাইন্সে দীর্ঘ ৩৯ বছর কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া কনস্টেবল মোঃ জেলাল উদ্দীন তালুকদারকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়। তিনি বাগমারা থানায় কর্মরত ছিলেন।

বিদায়ী মো: জেলাল উদ্দিন তালুকদার তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায় বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমি অত্যন্ত গর্বিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে তিনি অশ্রুসিক্ত হয়ে যান এবং পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবসর

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন