Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টাঙ্গাইল-৮ সাবেক সাংসদ অনুপম শাহজাহান করোনায় আক্রান্ত, শুক্রবার বাদ জুম্মা মসজিদে দোয়া

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ২:৫০ পিএম

টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগের সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে তাঁর স্ত্রীর তামান্না মোহসিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বর্তমানে ঢাকার নিজ বাসাতে আইসোলেশনে রয়েছেন।
অনুপম শাহজাহানের স্ত্রী বলেন, কয়েক দিন আগে জ্বর অনুভব হওয়ায় তিনি গত মঙ্গলবার নমুনা দেন। বুধবার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে।
তবে তামান্না মোহসিন দাবি করেন, অনুপমের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। তিনি সবার কাছে তার স্বামীর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ অনুপমের চাচা জুলফিকার হায়দার কামাল লেবু বলেন, তাঁর রোগমুক্তির জন্য আজ শুক্রবার জুমার নামাজের পর উপজেলার সব মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, গত আগস্টে টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগ–মনোনীত বর্তমান সাংসদ জোয়াহেরুল ইসলামও করোনায় আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে এক মাস ভর্তি ছিলেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ