Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

আমার গ্রাম-আমার শহর প্রকল্পের আওতায় গ্রামগুলো মডেলে পরিণত হবে - প্রতিমন্ত্রী পলক

সিংড়া(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৪:৪৪ পিএম

নাটোর-৩ (সিংড়া) আসনের এমপি ও আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক শুক্রবার ভার্চুয়ালে যুক্ত হয়ে বলেছেন,সরকার চলনবিলের কৃষকদের উন্নয়নে ৬শ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। কৃষি ও কৃষকদের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সবসময় পাশে আছে,এবং থাকবো। আমার গ্রাম, আমার শহর প্রকল্পের আওতায় সিংড়া উপজেলার গ্রামগুলো মডেলে পরিণত হবে। ২০২০-২১ অর্থবছরে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ২০ হাজার চাষীদের মাঝে বিনামূল্য বোরা ধান, গম, মসুর, চিনাবাদাম, সরিষাসহ বিভিন্ন বীজ ও সার বিতরন অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথ বলেন। তিনি আরও বলেন, জীবনের ঝূঁকি নিয়ে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং জনপ্রতিনিধি, সাংবাদিক ও সরকারী কর্মকর্তারা কাজ করছেন। দেশে ৯ কোটি মানুষ মোবাইল একাউন্ট ব্যবহার করছেন। ১১ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করে ডিজিটাল সুবিধা ভোগ করছেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সিংড়া পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুৃল ফেরদৌস, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মাও. রহুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন