Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় জোর করে জমি দখলের চেষ্টায় বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় পুলিশ ও নারী সহ আহত ৪

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে আদালতের রায়ে পাওয়া জমি বৃহস্পতিবার সন্ধ্যায় জোর করে দখলের সময় বাঁধা দিলে প্রতিপক্ষের হামলায় পুলিশ ও নারী সহ চার জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন স্বপন মৃধা (৫০), তার স্ত্রী মোসাঃ বৃষ্টি (৪০) স্বপনের ভাই পুলিশ সদস্য (শাহআলী বাগ থানায় কর্মরত ছুটিতে আসা) হাচান মনিরুজ্জামান (৪৫), ও স্বপনের শালিকা সুমানা বেগম (৩০)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্ল্রেক্সে ভর্তি করা হয়েছে।

জানাযায়, মঠবাড়িয়া পৌর শহরের প্রান কেন্দ্রে আদালতের রায় পাওয়া সম্পত্তির (দু‘টি ঘর) লাল নিশান টানিয়ে মৃত হাচান মেম্বরের পুত্র স্বপন মৃধাকে গত ২১ নভেম্বর বিজ্ঞ আদালত বুঝিয়ে দেয়। ওই জমির পাশের অংশে থাকা ভাড়াটিয়া মহারাজ মুন্সির নেতৃত্বে ৪০/৫০ জনের আদালতের রায় অমান্য করে একটি দল দেশীও অ¯্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে জবর দখলের চেষ্টা চালায়। এ সময় তারা বাসার সামনে থাকা একটি প্রাইভেট কার ভাংচুর করে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • JA Tutul ২৭ নভেম্বর, ২০২০, ১০:১০ পিএম says : 0
    আমার প্রশ্ন হল একটা কমন ডায়লগ লিখিত অভিযোগ পেলে ব্যাবস্তা নিব।তাহলে লিখিতোর আগে কি কি করেন?
    Total Reply(0) Reply
  • JA Tutul ২৭ নভেম্বর, ২০২০, ১০:১০ পিএম says : 0
    আমার প্রশ্ন হল একটা কমন ডায়লগ লিখিত অভিযোগ পেলে ব্যাবস্তা নিব।তাহলে লিখিতোর আগে কি কি করেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ