Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আওয়ামীলীগ সভাপতি ছালাম সিকদারের মৃত্যুতে এমপি মহিব’র শোক

কলাপাড়া (পটুয়াখালী)উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ: ছালাম সিকদার আর নেই। উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও শ্বাস কষ্টজনিত জটিলতায় শুক্রবার সকাল অনুমান ৬টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি---রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬৮ বছর। তিনি দুই স্ত্রী, ৫ ছেলে,আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল ১১টায় ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।
উপজেলা আ’লীগ নেতা ও ডালবুগঞ্জ ইউনিয়ন আ’লীগের একাধিক বার নির্বাচিত সভাপতি, ত্যাগী-পরীক্ষিত আ’লীগ কর্মী আ: ছালাম সিকদার’র মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সদস্য আলহাজ্জ্ব অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা আ’লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, শহর আ’লীগের সম্পাদক দিদার উদ্দীন আহমেদ মাসুম, ডালবুগঞ্জ ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন প্রশাসক অধ্যক্ষ দেলোয়ার হোসেন সিকদার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন