Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শাহমখদুম মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বহিরাগত সন্ত্রাসীদের দ্বারা রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ করেছেন শিক্ষার্থীরা। গতকাল সন্ধ্যায় কলেজ ক্যাম্পাসে এ হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ১০ শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
প্রতক্ষ্যদর্শী শিক্ষার্থীরা জানান, আজ শনিবার বেসরকারি ওষুধ কোম্পানি একমি থেকে একটি প্রতিনিধি দল শাহ মখদুম মেডিকেল কলেজ পরিদর্শনে আসবে বলে শিক্ষার্থীরা জানতে পারেন। এ খবর পেয়ে কলেজের কিছু শিক্ষার্থী বিকেলে কলেজ ক্যাম্পাসে যায়। এসময় কোন কারণ ছাড়া আচমকা রড, লাঠি দিয়ে শিক্ষার্থীদের বেধড়ক মারধর করেন বহিরাগত সন্ত্রাসীরা। কয়েকজন গুরুতর অসুস্থ হলে তাদের রামেক মেডিকেল ভর্তি করা হয়। এর আগে অনুমোদনহীন এই প্রতিষ্ঠানটিতে কয়েক দফায় ২২৫ শিক্ষার্থী ভর্তি করানো হলে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাইগ্রেশন করে অন্য বেসরকারি মেডিকেল কলেজে ভর্তির ব্যবস্থা করার নোটিশ জারি করে প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেয় স্বাস্থ্য মন্ত্রণালয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীদের-হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ