Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে

নাটোরে রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিএনপি গণতান্ত্রিক দল, তাই নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তনে বিশ্বাস করে। ‹বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায়। বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু নাটোর শহর বিএনপির মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এমনই কথা বলেন।
তিনি আরোও বলেন, নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। সকলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হলে দেশের মানুষ কোন নির্বাচনেই অংশ নিবে না। ‹নির্বাচন করবেন ভালো কথা, এর জন্য আগে পরিবেশ তৈরি করতে হবে। জনগণের ভোটের অধিকার আগে ফিরিয়ে দিতে হবে। স্থানীয় সরকার নির্বাচনের আগে মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। প্রতিটি নির্বাচনে সকলের জন্য সমান সুযোগ করে দিতে হবে।› তাছাড়া এদেশের মানুষ আর কোন নির্বাচনে অংশ নিবে না। নির্বাচন পদ্ধতির প্রতি মানুষের আর আস্থা নেই।
গতকাল সকালে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে শহর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শহর বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, এ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৬ জানুয়ারি, ২০২১
১৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন