Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে কোরআন অবমাননার প্রতিবাদে সড়ক অবরোধ

অভিযুক্ত গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

টাঙ্গাইলের মধুপুরে পবিত্র কোরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গতকাল সকালে স্থানীয় লোকজন কোরআন অবমাননার প্রতিবাদে জলছত্র এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে পুলিশ তন্ময়কে গ্রেফতার করে। পরে তারা কঠিন শাস্তির দাবি জানিয়ে অবরোধ তুলে নেয়। তন্ময় ওই এলাকার অশোক বাবুর ছেলে।
স্থানীয়রা জানান, উপজেলার জলছত্র এলাকার অশোক বাবুর ছেলে তন্ময় মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরিফ নিয়ে কট‚ক্তি ও অবমাননাকর কথাবার্তা বলে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন তন্ময়কে গ্রেফতার ও শাস্তির দাবিতে গতকাল সকালে মধুপুরের জলছত্র সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ তন্ময়কে গ্রেফতার করলে লোকজন অবরোধ তুলে নেয়।
এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ তারিক কামাল বলেন, পবিত্র কোরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ