Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশ প্রধানের নাম ব্যবহার করে গুজব ছড়ানো হচ্ছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৪:৫০ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটারসহ বেশকিছু মাধ্যমে কুচক্রি মহল গুজব ছড়িয়ে যাচ্ছে। দেশের স্বনামধন্য ও গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের দায়িত্বে থাকা ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা তথ্য ছড়িয়ে দিচ্ছে। যা নিয়ে বিভ্রান্তিতে পড়ছেন মানুষ। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের নাম ব্যবহার করে গ্রেপ্তার বা ওয়ারেন্ট সংক্রান্ত বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে।

এই ওয়ারেন্ট নিছক গুজব। প্রকৃতপক্ষে এটি আইজিপির কোনো বার্তা নয়, নিছক গুজব বলে জানিয়েছে পুলিশ সদর দপ্তর। আজ শুক্রবার (২৭ নভেম্বর) রাতে পুলিশ সদর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়। পুলিশ সদর দপ্তর জানায়, এ ধরনের গুজব ছড়ানো ফৌজদারী অপরাধ। কেউ এ ধরনের অপরাধে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ধরনের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য পুলিশ হেডকোয়াটার্স সকলকে অনুরোধও জানায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ