Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যন্ত এলাকার মানুষের জীবনযাত্রার মান উন্নত করেছে -শহিদুল ইসলাম বকুল এমপি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ২:৪৪ পিএম

নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন,'প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যন্ত এলাকার মানুষের জীবনযাত্রার মান উন্নত করেছেন। যার ফলশ্রুতিতে বিভিন্ন এলাকার সড়ক যোগাযোগ উন্নত করার প্রচেষ্টা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ধুপইল টু বিলমাড়িয়া রাস্তার উন্নয়ন কাজ শুরু হলো।
শনিবার (২৮ নভেম্বর) সকালে প্রায় ২৩ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের ধুপইল থেকে বিলমাড়িয়া ইউনিয়নের বিলমাড়িয়া পর্যন্ত ৩ হাজার ৬৪০মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
সাংসদ শহিদুল ইসলাম বকুল আরো বলেন, 'কৃষি সম্ভাবনাময় লালপুর উপজেলার সড়ক যোগাযোগ উন্নয়নে ভবিষ্যতে আরো প্রকল্প আনা হবে। সর্বোপরি আমাদের লক্ষ্য উন্নত লালপুর-বাগাতিপাড়া গড়ে তোলা। এই উদ্দেশ্য সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।'
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক সংসদ সদস্য শহীদ জননেতা মমতাজ উদ্দিনের সন্তান শামীম আহমেদ সাগর,
বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ইউসুফ আলী, নাটোর জেলা তাঁতীলী গযুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘাসহ দুই ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলজিইডির কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি


আরও
আরও পড়ুন