Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আধুনিক জ্ঞান বিজ্ঞান ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত হতে হবে হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৩:৫৭ পিএম

দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধান ফটকের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে তারা কখনো ভাল মানুষ হতে পারবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আধুনিক জ্ঞান বিজ্ঞান ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমাদের এমন কাজ করতে হবে যেন মৃত্যুর পরও মানুষ আপনার ভালো কথাগুলি বলে ও অনুসরণ করে। আর এ ভাবেই মৃত্যুর পরও ভাল কাজের মধ্যে দিয়ে মানুষ অনেক দিন বেঁচে থাকে। একটা সুন্দর দেশ গড়ার জন্য একসাথে কাজ করতে চাই উল্লেখ করে তিনি সকলের সহযোগিতা ও ভালোবাসা চান। 

দিনাজপুর হাবিপ্রবির সাবেক ভিসি ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি প্রফেসর মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুল ইসলাম বাবুল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, প্রমুখ বক্তব্য রাখেন।
এরপরেই তিনি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এর ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান করেন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ