Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভোলায় অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিনের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন,শীতবস্ত্র বিতরন ও মতবিনিময় সভা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৪:৩৫ পিএম

ভোলায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ( উন্নয়ন) মেজবাহ উদ্দিন তিন দিনের সরকারি সফরে গত বুধবার ভোলায় আসেন।ঐদিন চরফ্যাশনের স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন।
উপজেলা পরিষদে উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে উপজেলার উন্নয়নমুলক কাজ নিয়ে মতবিনিময় সভা করেন। পরবর্তিতে তিনি জেলা পরিষদের বাস্তায়নে নির্মীত উপজেলা ডাকবাংলো, বিভিন্ন সড়ক উন্নয়ন,উত্তর আইচা বাজার উন্নয়ন,হাজী বজলুর রহমান হাফিজিয়া এতিম খানা ও হেফজ মাদ্রাসা,উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয় সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন। বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে জেলা বিভিন্ন উন্নয়ন মুলক বিষয়ে জেলা উপজেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। দুপুরে ভোলা এলজিইডি নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে উর্ধ্বতন কর্মকর্তা ও প্রকল্প পরিচালকের সাথে সভা করেন। শুক্রবার তিনি তার মায়ের নামে প্রতিস্ঠিত "ছাবেরা ফাউন্ডেশন" এর উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক উন্নয়ন কাজের মান বজায় রেখে সিডিউল মোতাবেক যথাসময়ে আন্তরিকতা সাথে কাজ করার নির্দেশ দেন। এসব সভা ও বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন আঃ রশিদ তত্বাবধায়ক প্রকৌশলী এলজিইডি (বরিশাল অঞ্চল), প্রকল্প পরিচালক মুমিন মজিবল হক সমাজি, জেলা প্রশাশক মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্দদ কায়সার,নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আখন্দ,নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন,সহকারী কমিশনার ( ভূমি) রিপন বিশ্বাষ,সিনিয়র প্রকৌশলী মাজহারুল ইসলাম তালুকদার,উপজেলা প্রকৌশলী মোঃ মোশারফ হোসেন,সিনিয়র প্রকৌশলী লুৎফর রহমান,উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির রাজন প্রমুখ। তিন দিনের সরকারি সফর শেষে আজ শনিবার তিনি ঢাকায় যাবেন বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ