Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সিলেটের বিশিষ্ট ক্রীড়া সংগঠক রাজার ইন্তেকাল : মহানগর আ’লীগের শোক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৫:০২ পিএম

সিলেটের নিবেদিত ক্রীড়া সংগঠক ও নগরীর নয়াসড়ক জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল মালিক রাজা (৬৫) ইন্তেকাল (ইনøালিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন) করেছেন। আজ (শনিবার) ভোর ৪ টা ৪৫ মিনিটে মাউন্ট এডোরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মরহুম আব্দুল মালিক রাজা সাধারণ সম্পাদকের দায়িত্বেও ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে ইন্তেকাল করেছন তিনি।

সূত্র জানায়, মস্তিষ্কে রক্তক্ষরণ সহ নানা জটিলতা নিয়ে ২১ নভেম্বর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন তিনি। পরবর্তীতে আজ শনিবার ভোরে মৃত্যুবরণ করেন সিলেটর ক্রীড়া সংগঠকের আইকন ক্রীড়া সংগঠক আব্দুল মালিক রাজা। জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন সুনামের সাথে। মরহুমের নামাজে জানাযা বাদ আসর হযরত মানিকপীর (রহ.) টিলা সংলগ্ন সড়কে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। এদিকে আব্দুল মালিক রাজার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তারা এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ