Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

ট্রাম্প এক সাংবাদিককে বললেন, প্রেসিডেন্টের সাথে এভাবে কথা বলতে হয় না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৫:০৫ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউজে এক সাংবাদিককে সতর্ক করে বলেছেন, প্রেসিডেন্টের সাথে এভাবে কথা বলবেন না।থ্যাংকসগিভিংয়ের উৎসবে সংবাদ সম্মেলনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনে ভোট কারচুপি নিয়ে অভিযোগ করছিলেন। এ সময় তার কথার মাঝে এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘আপনি কখন ওভাল অফিস ত্যাগ করার পরিকল্পনা করেছেন?’। তাতেই ক্ষিপ্ত হয়ে ডোনাল্ড ট্রাম্প একথা বলেন। -ইয়ন
ওই সাংবাদিককে তিনি বলেন, আমার সঙ্গে এভাবে কথা বলবেন না, আপনি নেহাতই সামান্য একজন। আমি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। এইভাবে প্রেসিডেন্টের সঙ্গে কখনও কথা বলা যায় না। তবে হোয়াইট হাউস ছাড়ার প্রশ্নের উত্তর দিয়েছেন ট্রাম্প। তিনি বলেন, ‘অবশ্যই আমি হোয়াইট হাউস ছেড়ে যাব। কিন্তু ২০ জানুয়ারির আগে আরও অনেক কিছু ঘটবে। তৃতীয় বিশ্বের দেশগুলোর মতো আমরা কম্পিউটার ব্যবহার করছি, যা সহজেই হ্যাক করা সম্ভব। বিরাট জালিয়াতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প
আরও পড়ুন