Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সোনাগাজীতে ইউপি চেয়ারম্যানের ধমকে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৫:১২ পিএম

সোনাগাজীর ২নং বগাদানা ইউনিয়নের চেয়ারম্যান ইসহাক খোকনের ধমকে আবু তাহের (৬০) নামে বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন বৃদ্ধের পরিবার। নিহত আবু তাহের ওই ইউনিয়নের বাদুরিয়া গ্রামের আলেকী বাপের বাড়ির মৃত আব্দুস ছাত্তার এর ছেলে।

জানা যায়, বৃদ্ধের পুত্র প্রবাসী আবু ইউসুফ এর সাথে ৪ বছর পূর্বে বিয়ে হয় পার্শ্ববর্তী ইছাপুর গ্রামের মো: ওমর ফারুকের মেয়ে আইরিন আক্তারের সাথে।বিয়ের কয়েকমাস পর আবু ইউসুফ প্রবাসে পাড়ি জমান।ওই সুযোগে তার স্ত্রী পূর্বের প্রেমিক কামরুল ইসলাম পিতা: মফিজ (তুফান মফিজ) এর সাথে সখ্যতা গড়ে তুলে।

চলতি বছরের ২৩ জানুয়ারি তার বাপের বাড়ী থেকে প্রেমিক কামরুলের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেন প্রবাসী ইউসুফের স্ত্রী।পালিয়ে যাওয়ার সময় স্বামীর দেওয়া কানের দুল,গলার চেইন,আংটি সহ আনুমানিক ৫ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট নিয়ে যায়।

বৃদ্ধার ছেলে মো: রাসেল জানান পরবর্তীতে আইরিন তার ভাই ইউসুফের নিকট থেকে কাবিনের টাকা দাবি করে। এই প্রেক্ষিতে ২৬/১১/২০২০ তারিখ দুপুর ১২টার সময় ইউনিয়ন পরিষদ অফিসে বৈঠক হয়।এসময় ছেলের পক্ষে সমাজ কমিটির সাধারন সম্পাদক নুর নবী,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন।এবং মেয়ের পক্ষে চেয়ারম্যান খোকন, তার পিতা ওমর ফারুক ও তার প্রেমিক উপস্থিত ছিল।

রাসেল আরও জানান, তাদের সাথে কোন প্রকার আলোচনা না করেই চেয়ারম্যান খোকন কাবিন বাবদ ২লক্ষ টাকা দিতে বলে। ওই টাকা পরিশোধ করতে তার বাবাকে প্রথমে ৩দিন ও পরে ৭ দিনের সময় দিয়ে ধমকাতে থাকেন।তখন থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়েন তার বাবা। রাত্রেই স্ট্রোক করে মারা যান আবু তাহের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ