Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পিএবি সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৬:০০ পিএম

চট্টগ্রামের পিএবি সড়কের ফকিরনীর হাট এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোহাম্মদ শহিদ (৩৭) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২ টায় আনোয়ারার নিজ বাড়ী থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদ চট্টগ্রাম বন্দরের শ্রমিক ও আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নপাড়া গ্রামের কালাগাজীর বাড়ির ছিদ্দিক আহমদের পুত্র বলে জানা গেছে।
নিহতের ভাগিনা মো. ইসমাইল বিন মনির জানান, গতকাল শনিবার তার মামা মো. শহিদ মোটর সাইকেল যোগে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় ফকিরনীর হাটে দূর্ঘটনার শিকার হলে স্থানীয় ও পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়ারপর সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি আরো জানান,পরিবারে স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যাসন্তান রয়েছে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, শনিবার দুপুর ১২ টায় পিএবি সড়কের ফকিরনীর হাট এলাকায় আনোয়ারা থেকে চট্টগ্রাম শহর মুখী একটি মোটর সাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান (কুষ্টিয়া-ট ১১-০৫৬১) ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী মো. শহীদ গুরুতর আহত হয়। হাসপাতালে নেয়ার পর তার মৃতু হয়। তবে এঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ গাড়ী ২ টি জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ