Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অস্ত্র ও মাদকসহ বিক্রেতা আটক

র‌্যাবের অভিযান

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ গত শুক্রবার ভোরে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড়ে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল মীরকে (২৮) আটক করেছে। আটককৃত সোহেল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার জঙ্গলপাশা গ্রামের সোনা মীরের ছেলে।
র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্ল্হা খান মনিরের বন্ধু কনফেকশনারী দোকানের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে পৌঁছালে মাদক বিক্রেতারা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব ধাওয়া করে অস্ত্র ও মাদক বিক্রেতা মো. সোহেল মীরকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি, ১৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানায়, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটক সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

৫ জানুয়ারি, ২০২১
৪ জানুয়ারি, ২০২১
৩ জানুয়ারি, ২০২১
২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন