Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইউপি চেয়ারম্যানসহ আটক ২

কাপ্তাইয়ে হত্যা মামলা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি দুই জনপ্রতিনিধিকে আটক করা হয়। আটককৃতরা হলেন, নকাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াই মারমা (৫০)। ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা উপজেলার চন্দ্রঘোনা থানার উজানছড়ির মৃত মংবা মারমার ছেলে। ইউপি সদস্য সিংথোয়াই মারমা উপজেলার চন্দ্রঘোনা থানার চংড়াছড়ি পূর্বপাড়ার খিজা মারমার ছেলে।
গুলিতে নিহত তুইনুমং মারমার জেটাতো ভাই মংক্যচিং মারমা জানান, আমার ভাইকে হত্যার পর তার মা ওয়াংচিং মারমা বাদী হয়ে ২৬ নভেম্বর রাজস্থলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় দুইজন এজাহারভুক্ত আসামিকে আটক করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত অন্য আসামিদের আটকের দাবিও জানান তিনি। এ প্রসঙ্গে রাঙ্গামাটির রাজস্থলী থানার ওসি মফজল আহাম্মদ খান জানান, নিরাপত্তা বাহিনীর সদস্যরা চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যানসহ এক ইউপি সদস্যকে আটক করেন।
জানা যায়, গত ২০ নভেস্বর রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাসিন্দা তুইনুমং মারমাকে গুলি করে সশস্ত্র সন্ত্রাসীরা। এর পরদিন ২১ নভেম্বর তার পরিবারের সদস্যরা তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিলে ২২ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন