Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

খাগড়াছড়ির রামগড়ে বিয়ের প্রলোভনে এক মাদরাসা পড়–য়া কিশোরী (১৫)-কে ধর্ষণের অভিযোগে ধর্ষক মো. বেলাল হোসেন (২৩)-কে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে গত বৃহস্পতিবার রামগড় থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। আটককৃত ধর্ষক পৌরসভার দারোগাপাড়া এলাকার মো. ফারুক হোসেনের ছেলে। সে ধর্ষিতার প্রতিবেশি একজন ভাড়াটিয়া। পেশায় টমটম চালক।
মামলার এজহারে ধর্ষিতা জানান, তার বাবার সাথে মায়ের বিয়ে বিচ্ছেদের পর মায়ের অন্যত্র বিয়ে হয়ে গেলে সে দারগাপাড়া নানার বাড়িতে থেকে লেখাপড়া করে। গত ৫ আগস্ট রাতে বাড়ির সবাই পার্শ্ববর্তী সোনাইপুল একটি বিয়ে অনুষ্ঠানে গেলে রাত ১০টার দিকে ঘরের দরজা খোলা থাকার প্রতিবেশি বেলাল হোসেন ঘরে ঢুকে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে তাকে ধর্ষণ করে। পরে তাকে হুমকি দিয়ে চলে যায় এ ঘটনা যাতে কাউকে না বলে।
তিনি আরও জানান, নিজ সম্মানহানির ভয়ে এতোদিন এ ঘটনা কাউকে বলেনি। পরে গত ২৫ নভেম্বর বড় খালাকে জানালে পরিবারের সদস্যদের পরামর্শে ধর্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।
রামগড় থানার ওসি মো. শামসুজ্জামান বলেন, এ ঘটনায় আসামিকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন