Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাংবাদিকের ওপর হামলা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রæতার জের ধরে শাহজালাল নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। গতকাল শনিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের পিতা হাজী আলম চাঁন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণপাড়া গ্রামের মৃত সামসুল হক সরকারের ছেলে সিরাজুল মোল্লা, মজু মোল্লা, সিরাজুল মোল্লার ছেলে সোহাগ, মৃত হাশেমের ছেলে আ. সামাদ, মোবারক হোসেন, সামসুল হকের ছেলে জসিম, রাফি, সামাদের ছেলে নাদিমসহ আরও ৬-৭ জন মিলে পূর্ব শত্রæতার জের ধরে গতকাল সকালে চেঙ্গাকান্দি বাজারে সাংবাদিক শাহজালালের চাউলের দোকানে গিয়ে দেশীয় অস্ত্র দা, লাঠি ও কুড়াল নিয়ে হামলা চালিয়ে মারাত্মক আহত করে। একপর্যায়ে হামলাকারীরা সাংবাদিক শাহ জালালের দোকানে প্রবেশ করে দোকানের ক্যাশে থাকা নগদ ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে আরো ৬-৭ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহত শাহ জালাল দৈনিক আমাদের নতুন সময়ের সোনারগাঁও উপজেলা সংবাদদাতা হিসেবে কাজ করেন। এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন