Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি

ভয়াবহ অগ্নিকান্ড

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের গত শুক্রবার ভোরে অগ্নিকান্ডের ঘটনায় ২৪টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ব্যবসায়ীরা।
জানা যায়, দোকানগুলো বন্ধ থাকায় কেউ অগ্নিকান্ডের বিষয়টি বুঝতে পারেনি। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। ওই বাজারের দোকান বেশি হওয়ায় নিমেষেই আগুন ভয়াবহ রূপ ধারণ করে। স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও আগুনের তাপে কেউ কাছেও যেতে পারেননি। দাউদকান্দি ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলেও এরই মধ্যে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো-হোমিও ফার্মেসি দুইটি, ওষুদের ফার্মেসি ৩টি, সার্জিক্যাল একটি, চশমা দোকান একটি, ইলেকট্রনিক্সের দোকান একটি, চালের দোকান চারটি, হোটেল আটটি, মুদি দোকান দুইটি, কনফেকশনারি দুইটিসহ সর্বমোট ২৪টি দোকান পুড়ে যায়। দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ বলেন, অগ্নিকান্ডের সূত্রপাত এখনও জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন