Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র সচিবের রোগমুক্তির জন্য যুক্তরাষ্ট্র আ. লীগের ভার্চুয়াল দোয়া মাহফিল

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সুস্থতা কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় নিউইয়র্কে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং মাহফিল পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। উল্লেখ্য, মন্ত্রী ড. মোমেন ও সচিব মাসুদ বিন মোমেন উভয়েই ইতোপূর্বে জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি হিসেবে নিযুক্ত ছিলেন।
মাহফিলের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি ড. সিদ্দিকুর রহমান। এসময় তিনি তার বক্তব্যে সর্বশক্তিমান আল্লাহতায়ালাকে স্মরণ করে বলেন, তিনি যেন আমাদের মানুষদের দ্রæত সুস্থতা দান করে আবার দেশের কাজে নিয়োজিত করার তৌফিক দান করেন। এছাড়াও তিনি সকল নেতাকর্মীদের এই বৈশ্বিক মহামারির সময় সকল দুঃখ-কষ্ট ভুলে ঐক্যবদ্ধভাবে দেশ ও দলের জন্য কাজ করার আহ্বান জানান। দোয়া মাহফিল পরিচালনা করেন বাংলাদেশ তরিকত ফেডারেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ইমাম কাজী কাইয়ুম।
দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সে অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, প্রচার সম্পাদক দুলাল মিয়া এনাম, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজজামান, কোষাধ্যক্ষ মনছুর খান, আন্তর্জাতিক সম্পাদক দেওয়ান বজলু, প্রবাসী কল্যাণ সম্পাদক মো. সোলায়মান আলী, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক আব্দুর রহমান মামুন, কার্যকরী সদস্য শাহানারা রহমান, আলী হোসেন গজনবী, জয় আলী, নিউজার্সী স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু প্রমুখ। অনুষ্ঠানটির কারিগরি সহযোগিতায় ছিলেন প্রবাসী কল্যাণ সম্পাদক মো. সোলেমান আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ