Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাগুরার মহম্মদপুরে সংঘর্ষ ১৫ জন আহত ৪০ বাড়ি ভাংচুর লুটপাট

স্টাফ রিপোর্টার, মাগুরা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৯:৫০ পিএম | আপডেট : ৯:৫০ পিএম, ২৮ নভেম্বর, ২০২০

মাগুরার মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বেথুড়ি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটে। এতে ১৫ জন আহত হয়েছে। ৪০টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটন ঘটেছে।

 

সুত্র জানায়, গত ১১, ১২ ও ১৩ আগস্টের সংঘর্ষে ভাংচুর ও লুটপাটের ঘটনায় উভয় পক্ষের সমর্থকরা মামলায় ভুগছিলেন। সেই থেকে উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

এই পূর্ব শত্রুতার জেরে শুক্রবার রাত নয় ঘটিকার সময় রেজাউল করিম বাবু মাস্টার এবং আহাদ মোল্যা ও মফিজুর রহমান মাস্টারের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত ৪০টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। তবে একে অপরের বাড়ির উপর অতর্কিত হামলা চালিয়েছে বলে উভয় পক্ষের দাবী।

 

আহতরা হলেন, পান্নু মোল্যা, মাসুম বিল্লাহ, আরমান মোল্যা, মঞ্জুর মোল্যা, ঝর্না বেগম, হেলাল উদ্দিন, বাহার শেখ, জামাল শেখ, মিলন কাজি, বাশি কাজি, মন্নু শেখ, রাকিব শেখ, হাকিম শেখ, হেনা বেগম, হাই শেখ। এদের মধ্যে মঞ্জুর মোল্যার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

 

এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, ভাংচুর ও সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পূনরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ