Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিয়ের উপহার একে-৪৭!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিয়ের আসরে অতিথিদের সামনে সেজে বসে রয়েছেন নবদম্পতি। তাদের সাথে অতিথিরা দেখা করছেন। নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন উপহার। অতিথিদের কেউ কেউ দোয়া করছেন। আবার কেউ কেউ শুভেচ্ছা জানাচ্ছেন।
এমন পরিস্থিতিতে বরের হাত হঠাৎ করে একে-৪৭ রাইফেল তুলে দিলেন একজন মহিলা অতিথি। না কাউকে খুন করতে বা আঘাত করতে নয়। এটিই বিয়ের উপহার। শুনতে অবাক লাগলেও এমনটি কিন্তু সত্যি ঘটেছে পাকিস্তানে। স¤প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর সে ভিডিও দেখে হতবাক নেটিজনরাও।

জানা গেছে, ভিডিওটি পাকিস্তানের। তবে সেটি ঠিক কোন জায়গার বা ওই নবদম্পতির পরিচয় কিছুই জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে এসে আচমকাই এক মহিলা বরের হাতে তুলে দিলেন একে-৪৭ রাইফেল।
তবে গোটা বিষয়টিতে না বর না কনে, কেউই অবাক হননি। একে-৪৭ রাইফেলটি বরের হাতে তুলে দেওয়ার পর তাকে উষ্ণ আলিঙ্গনও করেন ওই মহিলা। এতে অনেকেই ধারণা করেন, ওই মহিলা নবদম্পতির পূর্ব পরিচিত কিংবা অতিথি। যদিও তার পরিচয় জানা যায়নি।
তবে ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজনরা অনেকেই অবাক হন। কেউ আবার মজাও করেন। তবে অধিকাংশই কিন্তু এই ঘটনার সমালোচনাও করেছেন। সূত্র : প্রো পাকিস্তান.পিকে, ডেইলি হান্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন