Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

গ্রেফতারকৃত মাদরাসা ছাত্রদের নিঃশর্ত মুক্তি দিন

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

শুক্রবার বাদ জুম্মা রাজধানীর শান্তিনগরে তাওহিদী জনতা ও মাদরাসা ছাত্রদের স্বত:স্ফূর্ত মিছিলে পুলিশের হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গ্রেফতারকৃতদের অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবি করেছে খেলাফত মজলিস। গতকাল এক যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল­­ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সাম্প্রতিক সময়ে দেশের আলেম-ওলামাদের বিরুদ্ধে বিষোদ্গার ও দেশের বিভিন্ন স্থানে ওয়াজ মাহফিলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

এসব ইসলাম বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে তাওহিদী ছাত্র-জনতার একটি স্বত:স্ফূর্ত ও শান্তিপূর্ণ মিছিল শান্তিনগরে পৌঁছার পর পুলিশ বাহিনী অতর্কিতে হামলা চালিয়ে বহু মাদরাসা ছাত্রকে আহত ও আটক করে থানায় নিয়ে যায়। পুলিশের এহেন ন্যাক্কারজনক কর্মকান্ড কোনভাবেই গ্রহনযোগ্য নয়। হামলা, মামলা, গ্রেফতার করে তাওহিদী জনতার চেতনাকে দাবিয়ে রাখা যাবে না। বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে গ্রেফতারকৃত তাওহিদী জনতা ও মাদরাসা ছাত্রদের নি:শর্ত মুক্তি দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতারকৃত-মাদরাসা-ছাত্র
আরও পড়ুন