Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রায়পুরায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

ধর্ষণ মামলা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ধর্ষণ মামলার আসামি রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল গ্রেফতার হয়েছে। দীর্ঘ এক মাস ৫ দিন পালিয়ে থাকার পর গত শুক্রবার নরসিংদীর ডিবি পুলিশ তাকে ব্রাহ্মণবাড়িয়ার একটি রেঁস্তোরা থেকে গ্রেফতার করেছে। ধর্ষণের খবর প্রচারিত হওয়ার পর রায়পুরার রাজনৈতিক মহলসহ জনমনে স্বস্তি নেমে এসেছে। 

জানা গেছে, রায়পুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরীর ভয়ে এলাকার লোকজন সবসময় তটস্থ থাকে। গত ২২ অক্টোবর দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রায়পুরার রাজু অডিটোরিয়ামে নিয়ে আসে। সেখানে মেয়েটিকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। মেয়েটি চিৎকার করলে আশেপাশের লোকজন জড়ো হয়ে রাজু অডিটোরিয়াম চারদিক থেকে ঘেরাও করে। টের পেয়ে শাকিল কৌশল করে সেখান থেকে পালিয়ে যায়। ধর্ষিতা মেয়েটি ৯৯৯ নাম্বারে ফোন করলে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরদিন ধর্ষিতা মেয়েটি আসাদুল হক চৌধুরী শাকিলসহ দুই জনকে আসামি করে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ-নেতা-গ্রেফতার
আরও পড়ুন