Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বৃটেনে ভ্যাকসিন বিষয়ক মন্ত্রী হলেন নাদিম জাহাওয়ী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রিটেনে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম পরিচালনার ভার দেয়া হয়েছে দেশটির বাণিজ্যমন্ত্রী নাদিম জাহাওয়ীকে। তাকে সাময়িক সময়ের জন্য দেশটির ভ্যাকসিন বিষয়ক স্বাস্থ্যমন্ত্রী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বড়দিনের পূর্বেই ভ্যাকসিন কার্যক্রম শুরু হতে যাচ্ছে ব্রিটেনে। জাহাওয়ী দেশটির স্ট্রাটফোর্ড-অন-অ্যাভনের এমপি। তাকে আগামী গ্রীষ্ম পর্যন্ত এ দায়িত্ব দিয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক এক টুইটে জানান, নতুন এ সিদ্ধান্তে তিনি আনন্দিত। বর্তমানে জাহাওয়ীর প্রাথমিক কাজ হবে মানুষের কাছে ভ্যাকসিন পৌঁছে দেয়া নিশ্চিত করা। এ নিয়ে জাহাওয়ী নিজেও একটি টুইট করেছেন।
এতে তিনি তাকে দেয়া দায়িত্বকে স্বাগত জানিয়ে বলেন, অনেক বড় দায়িত্ব পেয়েছি, অনেক বড় চ্যালেঞ্জ সামনে। তিনি ব্রিটিশ জনগণকে যত দ্রুত সম্ভব ভ্যাকসিন সরবরাহ করার প্রতিশ্রুতি প্রদান করেন। সূত্র : আইটিভি।



 

Show all comments
  • Jack Ali ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ পিএম says : 0
    We muslim insulting our Beloved Prophet [SAW] every moment not to follow Qur'an and Sunnah.. Look at this man he kept heard like Kafir and also wearing ornaments on his right hand.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ