Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এবার ঘর ভাঙল শবনম ফারিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১১:১৬ এএম

মিডিয়া পাড়ায় অভিনয় শিল্পীদের সংসার ভাঙা যেন এক নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিয়ের কিছুদিন পর ডিভোর্স যেন খুব স্বাভাবিক ব্যাপার। এবার সংসার ভাঙল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার। মাত্র এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নিলেন শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু।

গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) তাদের বিচ্ছেদ হয়। দুজনই তালাকনামায় সই করেছেন। বিভিন্ন সূত্রে এ তথ্য জানা গেছে। গণমাধ্যমকে ফারিয়া বলেন, ‘আমরা এ বছরের শুরু থেকেই সিদ্ধান্তে আসি আমরা আর একসাথে থেকে কষ্টে থাকতে চাই না!’

গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবী হারুন অর রশীদ অপু। বিয়ের এক বছর যেতে না যেতেই সম্পর্ক শিথিল হতে শুরু করে তাদের। অনেক দিন আলাদা থাকতেন দুজন। অবশেষে আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা।



 

Show all comments
  • দোলন, খানখানাপুর, রাজবাড়ী ২৯ নভেম্বর, ২০২০, ১২:৪৭ পিএম says : 0
    দুঃখজনক ঘটনা। আমার দ্বীনি ভাই ও বোনের জন্য রইল সমবেদনা। দুনিয়ার জিন্দেগী আখেরাতের তুলনায় অতি সামান্য। তবুও আমরা স্বপ্ন দেখি, আশায় বুক বাঁধি সুখের আশায় সংসার গড়ি, ধন-সম্পদের পাহাড় গড়ি। আবার সবকিছু ভেঙ্গে-চুড়ে চুরমার হয়ে যায়। আমরা নারী-পুরুষ সকলে যতদিন আল্লাহ্’র আদেশ ও নবীর তরিকা অনুযায়ী না চলতে পারবো ততদিন আমরা প্রকৃত সুখী হতে পারবো না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ