Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

‘‘যে রাজনীতিতে মানুষের উন্নয়ন হয়, তাই জাতীয় পার্টি’র রাজনীতি’’

জাতীয় পার্টি জেপি’র প্রেসিডিয়াম সদস্য তাসমিমা হোসেন

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১১:৪৭ এএম | আপডেট : ১২:০৯ পিএম, ২৯ নভেম্বর, ২০২০

দৈনিক ইত্তেফাক এবং পাক্ষিক অনন্যা সম্পাদক, সাবেক এমপি ও জাতীয় পার্টি জেপি’র প্রেসিডিয়াম সদস্য তাসমিমা হোসেন বলেছেন, গণতন্ত্র মানে সবার মিলন, সবার অংশগ্রহণে রাষ্ট্র ও সরকার পরিচালনা। তিনি গতকাল শনিবার বিকালে পিরোজপুর জেলার ইন্দুরকানী জাতীয় পার্টি-জেপি’র কার্যালয়ে এক কর্মসূচিতে বলেন, আমাদের বুঝে-শুনে রাজনীতি করতে হবে। চোখ-কান খোলা রেখে দলীয় কর্মকান্ড পরিচালনা করতে হবে। আপনাদের নেতা এই এলাকার সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু দীর্ঘদিন ধরে দক্ষিণাঞ্চলে যে উন্নয়নের স্বাক্ষ্য রেখেছেন তার মর্যাদা রক্ষা করতে হবে। আগামী সাধারণ নির্বাচনে আমাদের দল অংশ নিবে এবং সে উদ্দেশ্যেই জাতীয় পার্টি-জেপি’কে সাংগঠনিক শক্তি নিয়ে কাজ করতে হবে।
জাতীয় পার্টি-জেপি’র অঙ্গসংগঠন জাতীয় মহিলা পার্টি’র ইন্দুরকানী উপজেলার পাঁচটি ইউনিয়নের নবগঠিত কমিটির নেত্রীদের পরিচিতি সভায় তাসমিমা হোসেন প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন প্রত্যেক দলের সমান অধিকার ও রাজনীতি করার সুযোগ থাকতে হবে। যে রাজনীতিতে মানুষের উন্নয়ন হয়, মানুষের সম্পদ হরণের সুযোগ থাকে না, তাই জাতীয় পার্টি-জেপি’র রাজনীতি। নারী তার ঘর থেকেই তার সন্তান-স্বামীকে ঈমানদার, শিক্ষিত, ধর্মীয় শিক্ষায় বলীয়ান ও সুনাগরিক হিসাবে গড়ে তুলতে সক্ষম হলে আমাদের দেশের, সমাজের, পরিবারের মঙ্গল নিশ্চিত হবে।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনোয়ার হোসেন মঞ্জু ও তাসমিমা হোসেন দম্পতির যুক্তরাষ্ট্র প্রবাসী কন্যা প্রাতিষ্ঠানিক আইনজীবি মানিজা হোসেন। ইন্দুরকানী উপজেলা জেপি’র আহ্বায়ক আসাদুল কবির তালুকদার স্বপনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা জেপি’র সদস্য সচিব শাহীন হাওলাদার, উপজেলা মহিলা জাতীয় পার্টি’র সভানেত্রী সুলতানা রাজিয়া (রানী), সাধারণ সম্পাদিকা রাশিদা হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা জেপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম সরোয়ার বাবুল, যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম দোদুল, কাওছার আহমেদ দুলাল প্রমুখ।
পরে আনোয়ার হোসেন মঞ্জু প্রতিষ্ঠিত দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে ইন্দুরকানীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তাসমিমা হোসেন। এ সময় ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ, ইন্দুরকানী থানা অফিসার ইন চার্জ হুমায়ুন কবির ও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ