Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে মস্তক বিচ্ছিন্ন এক নবজাতকের লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ২:৫৮ পিএম

ঢাকার সাভারের একটি ভবনের নিচ তলায় মস্তক বিচ্ছিন্ন এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই মস্তক ও দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার দুপুরে সাভারের উত্তর রাজাশন এলাকার একটি তিন তলা ভবনের নিচ তলার গলির ভিতর থেকে ওই শিশুর দ্বি-খন্ডিত মরদেহ উদ্ধার করা হয়। ওই নবজাতকের বয়স ২ থেকে তিন দিন হতে পারে বলে ধারণা করছে পুলিশ।
ভবন মালিক মো: সাইজুদ্দিন বলেন, আমার বাড়িতে মাত্র তিনজন ভাড়াটিয়া। সকালে এক ভাড়াটিয়ার মেয়ে ভবনের নিচে গলির মধ্যে ওই নবজাতকের দ্বি-খন্ডিত মরদেহ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। খবর পেয়ে আমি এসে ভবনের এক পাশে পলিথিনে মোড়ানো মাথা ও এক পাশে দেহ দেখতে পাই। পরে সাভার থানায় খবর দিলে নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে এই নবজাতককে কে বা কারা হত্যা করে ফেলে রেখে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায় নি।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল হাসান জানান, দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ নবজাতকটি কার? কেনইবা তাকে হত্যা করা হয়েছে তা খুজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।
এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন