Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভ্রাম্যমাণ আদালতের অভিযান মির্জাপুরে তিন লাখ টাকা জরিমানা আদায়

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ৫:০৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে একটি কাগজ তৈরির কারখানা ও দুইটি ইটভাটায় অভিযান চালিয়ে তিন লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যামন আদালতের বিচারক। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. জুবায়ের হোসেন এ অভিযান পরিচালনা করেন। এ সময় টাঙ্গাইল পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জানা গেছে, দুপুরে উপজেলার বহুরিয়া এলাকায় অবস্থিত মহেড়া পেপার মিলে অভিযান চালায় ভ্রাম্যমাদ আদালত। এ সময় সেখানে ইটিপি (ইফ্লুয়েন্ট ট্রিটমেন্ট প্ল্যান্ট) ব্যবহার না করার প্রমান পায় ভ্রাম্যমান আদালত।এছাড়া দেওহাটা এলাকায় অবস্থিত হাবিব ব্রিকস ও কালাম ব্রিকস নামে দুই ইটভাটায় কাঠ দিয়ে ইট পোড়ানোর প্রমান পায় তাঁরা। এসকল অপরাধে তিন প্রতিষ্ঠানের কাছ থেকে তিন লাখ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।
এ ব্যাপারে ভ্রাম্যামান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, জনস্বার্থে, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন