Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে মসজিদের কাজ পরিদর্শন করলেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক

আবু তাহের আনসারী, পঞ্চগড় সংবাদদাতা থেকে : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ৮:২০ পিএম

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ পঞ্চগড় জেলায় নির্মানাধীন মডেল মসজিদে এর কাজ পরিদর্শন করেন। আজ সকালে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা মডেল মসজিদ কাম সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় পঞ্চগড় উপ-পরিচালক শামীম সিদ্দিক, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, ফিল্ড অফিসার আলী আজগড়,ফিল্ড সুপারভাইজার নজরুল ইসলাম, মামুনুর রশিদ ও সাংবাদিক আবু তাহের আনসারী উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে মহাপরিচালক বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। তারই স্বপ্ন বাস্তবায়নে মানবতার মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা তার পিতার প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন এর মাধ্যমে ইসলাম প্রচার ও প্রসারের লক্ষে দেশব্যাপী প্রতিটি উপজেলায় ও জেলা পর্যায়ে একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দেশব্যপী খ্যাতি অর্জন করেছেন। এসমস্ত মসজিদ চালু হলে ধর্মপ্রান মুসলমান তাদের ইবাদাত বন্দেগী করে আল্লাহর কাছে প্রান খুলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় দুয়া করতে পারবে।

 



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ