Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের সখিপুরে প্রবাসী কল্যাণ সংস্থার আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুপুরে পৌর শহরের সরকারি পিএম পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ প্রতিযোগিতার চ‚ড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের ৩০ জন প্রতিযোগি অংশ নেয়। উপজেলা কওমী ওলামা পরিষদের সভাপতি কেন্দ্রীয় সখিপুর বাজার মসজিদের ইমাম মাওলানা সাইফুল্লাহ বেলালীর সভাপতিত্বে এ অনুষ্ঠান হয়।

প্রতিযোগিতায় দারুল উলুম নুরুল হারামাইন মাদরাসার ছাত্র মুহাম্মদ সামিউল ইসলাম সিফাত প্রথম স্থান অর্জন করেন। প্রথম স্থান অর্জনকারীকে ২০ হাজার টাকা আর্থিক পুরস্কারসহ এক বছরের শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব, উপজেলা কৃষকলীগের সভাপতি প্রিন্সিপাল রহিজ উদ্দিন, বড়চওনা-কুতুবপুর কলেজের প্রিন্সিপাল এম এ রউফ, দাড়িয়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাইফুল ইসলাম শামীম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীদের এ সংগঠনটি করোনার শুরু থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে।
এ বিষয়ে প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি শামীম আল মামুন বলেন, এবার কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, ভবিষ্যতে আরো ভালো কিছু করার জন্য এ সংগঠন কাজ করে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন


আরও
আরও পড়ুন