Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অনলাইনে জুয়ার আসর ১২ লাখ টাকাসহ আটক ৩

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকা থেকে অনলাইনে জুয়া খেলার সময় তিনজনকে ১২ লাখ টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শনিবার সন্ধ্যায় নগরীর জামতলা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. মাহফুজ, সজীব মিয়া এবং মাহবুব করিম বাবু। তারা সবাই নগরীর জামতলা মোড় এলাকার বাসিন্দা।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, দীর্ঘদিন ধরে চক্রটি অনলাইন জুয়া খেলায় প্রলুব্ধ করে এলাকার যুবকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তাদের কারণে অনেক পরিবার নিঃস্ব। এমন অভিযোগে তাদের ওপর গোয়েন্দা পুলিশ নজরদারি বাড়িয়েছিল। এরই প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলমের ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ১২ লাখ ১১ হাজার টাকা, ১০টি মোবাইল ও কিছু কাগজপত্র উদ্ধার করা হয়। সেই সঙ্গে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান ওসি শাহ কামাল আকন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন